বার্সেলোনায় যাচ্ছেন না কোটিনহো!


Phil 769329151

লিভারপুলের ব্রাজিলিয়ান তারকা ফিলিপে কোটিনহো।

 

গ্রীষ্মকালীন দলবদলের শেষদিকে আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন ফিলিপে কোটিনহো। ব্রাজিলিয়ান এই তারকাকে নিয়ে লিভারপুল ও বার্সেলোনার মধ্যে কয়েক দফা নাটকই যেন মঞ্চস্থ হয়েছিল। নেইমার প্যারিস সেন্ট জার্মেইয়ে (পিএসজি) চলে যাওয়ার পর শূন্যতা তৈরি হয় বার্সেলোনার আক্রমণভাগে। নেইমারের অভাব তাকে দিয়ে পূরণের জন্য আটঘাট বেধেই মাঠে নামে কাতালানরা। কোটিনহোও আগ্রহী ছিলেন ন্যু ক্যাম্পে যেতে। সেই কোটিনহোই এবার উড়িয়ে দিলেন বার্সেলোনায় যাওয়ার সকল সম্ভাবনা!

বুধবার ইংল্যান্ডের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবে ব্রাজিল। এই ম্যাচের আগে এক সাক্ষাতকারে কোটিনহো উড়িয়ে দিলেন ক্লাব ছাড়ার কথা।বলেন ‘আমি পৃথিবীর সেরা লিগগুলোর একটাতে খেলি। আমি লিভারপুলেই সুখী আছি। অ্যানফিল্ডে আমি আমার জীবন নিয়ে সন্তুষ্ট। এখন গুরুত্বপূর্ণ হচ্ছে জাতীয় দলের হয়ে নিজের শতভাগ দেওয়া। প্রতিদিন আমি কঠোর পরিশ্রম করি যাতে স্বয়ংসম্পূর্ণ একজন ফুটবলার হয়ে ওঠতে পারি।’

স্প্যানিশ সংবাদ মাধ্যমের বরাতে জানা যায় আসন্ন শীতকালীন দলবদলে বার্সেলোনায় যেতে ইচ্ছুক কোটিনহো। বার্সেলোনা কর্তৃপক্ষের সঙ্গে তার এজেন্ট প্রাথমিক চুক্তিও সেরে রেখেছেন। এরই মধ্যে ব্রাজিলিয়ান এই মিডফিল্ডার জানালেন লিভারপুল ছেড়ে অন্য কোথাও যেতে তিনি অনিচ্ছুক।

গেল দলবদলের মৌসুমে কোটিনহোর জন্য তিনবার প্রস্তাব দিয়েও খালি হাতে ফিরতে হয়েছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনাকে। লিভারপুলের কোচ ইয়ূর্গেন ক্লপও বার্সেলোনাকে সতর্ক করে বলেছিলেন, ‘কোটিনহো বিক্রির জন্য নয়।’ কোটিনহোও তার গুরুর পথেই হাটলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*