নেইমার-কাভানি দ্বন্দ্বের নেপথ্যে এক মিলিয়ন ইউরো!


Cavani neymar 1793384539

গেল মৌসুমে সব ধরণের প্রতিযোগিতা মিলিয়ে ৩৫ গোল করে প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি) সর্বোচ্চ গোল স্কোরার হন এডিনসন কাভানি। আবারও শুরু হয়েছে নতুন মৌসুম। ফ্রেঞ্চ লিগ ওয়ানে ছয় ম্যাচ খেলে সাত গোল করেছেন এই উরুগুইয়ান স্ট্রাইকার। এবারও নিশ্চয়ই চাইবেন পিএসজির সর্বোচ্চ গোলের মালিক হতে। কারণ সেটা করতে পারলে পাবেন এক মিলিয়ন ইউরো!

অন্যদিকে নেইমার-কাভানির ফ্রি-কিক ও পেনাল্টি কাণ্ডে এখনও মুখর ফুটবল বিশ্ব। লিওর বিপক্ষে লিগ ওয়ানের সেই ম্যাচের পর এই ঘটনা ছড়িয়েছে অনেক ডালপালা। এরই ধারাবাহিকতায় ফরাসি সংবাদ মাধ্যম লা’ইকুইপে জানিয়েছে সর্বোচ্চ গোলের মালিক হওয়ার জন্যই সেই ম্যাচে নেইমারকে পেনাল্টি নিতে দেননি কাভানি! কারণ কাভানির সঙ্গে চুক্তি আছে পিএসজির, ‘কোনো মৌসুমে ক্লাবের হয়ে সর্বোচ্চ গোল করলে বোনাস হিসেবে এক মিলিয়ন ইউরো পাবেন কাভানি’।

বিশাল অঙ্কের এই অর্থপ্রাপ্তিতে কাভানির সামনে বাধা হয়ে দাঁড়াতে পারেন নেইমার। যাকে গেল দলবদলে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে বার্সেলোনা থেকে দলে টেনেছে পিএসজি। মৌসুম শেষে কাভানিকে টপকে পিএসজির সর্বোচ্চ গোলদাতা হতে পারেন নেইমার। ইতিমধ্যে পাঁচ ম্যাচে  চার গোল করে তার প্রমাণ রেখেছেন ব্রাজিলিয়ান এই তারকা।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*