মিলেছে ছাড়পত্র, দক্ষিণ আফ্রিকা সফরে যাচ্ছেন রুবেল


Rubel pcts

গেল শনিবার দলের সঙ্গে দক্ষিণ আফ্রিকা সফরে যাওয়ার কথা ছিল রুবেল হোসেনের। কিন্তু নিরাপত্তা সংক্রান্ত ছাড়পত্র জটিলতায় দক্ষিণ আফ্রিকার বিমানে চড়তে পারেননি ডানহাতি এই ফাস্ট বোলার। প্রশ্ন উঠেছিল দলের সঙ্গে যোগ দিতে পারবেন তো তিনি? নাটকীয়তার পর অবশেষে মিলেছে ছাড়পত্র, কেটেছে ধোঁয়াশা। দক্ষিণ আফ্রিকা সফরে যাচ্ছেন রুবেল।  

রুবেলের ছাড়পত্র পাওয়ার ব্যাপারটি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। ছাড়পত্র পাওয়ায় আর কোনো বাধা রইলো না রুবেলের দক্ষিণ আফ্রিকা যাত্রায়। বিসিবি সূত্রে জানা গেছে আজ রাত ১:১৫ মিনিটে দক্ষিণ আফ্রিকার উদ্দেশে দেশ ছাড়বেন তিনি।

শনিবার দলের সঙ্গে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে গিয়েছিলেন রুবেল, কিন্তু নাম বিভ্রাটে তাকে ছাড়পত্র দেয়নি দক্ষিণ আফ্রিকার ইমিগ্রেশন বিভাগ। এর কারণ হিসেবে দেখানো হয় রুবেলের নাম দক্ষিণ আফ্রিকা ইমিগ্রেশনের কালো তালিকাভূক্ত! যদিও বেরিয়ে এসেছে আসল ঘটনা। রুবেল হোসেন নামের অন্য এক বাংলাদেশি দক্ষিণ আফ্রিকার ইমিগ্রেশনের কালো তালিকাভূক্ত হয়ে আছেন। নাম বিভ্রাটে আটকে যায় ক্রিকেটার রুবেলের দক্ষিণ আফ্রিকা সফর।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*