কাভানিকে বেচে দিতে বললেন নেইমার!


Cavani and neymar 1289538821

নেইমার ও এডিসন কাভানি।

রোববার ফরাসি লিগে জোড়া আত্মঘাতী গোলে শক্তিশালী লিওর বিপক্ষে শেষ পর্যন্ত জয় পেয়েছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। কিন্তু এই ম্যাচে পিএসজির জয় ছাপিয়ে আলোচনায় উঠে এসেছে নেইমার, এডিনসন কাভানি ও দানি আলভেজের পেনাল্টি এবং ফ্রি-কিক কাণ্ড! ম্যাচে ফ্রি-কিক ও পেনাল্টি নিয়ে মাঠের মধ্যেই ঝগড়ায় জড়িয়ে পড়েন পিএসজির দুই তারকা ফুটবলার নেইমার ও কাভানি।

এখনও কাটেনি এই ঝগড়ার রেশ। মাঠের বিতর্কের সেই রেশ চলে এসেছে মাঠের বাইরেও। তিক্ততা ভুলতে না পেরে ড্রেসিংরুমে ফিরেই সামাজিক যোগাযোগমাধ্যম টুইটার ও ইন্সটাগ্রামে কাভানিকে আনফলো করেন নেইমার। শুধু তাই নয়, ড্রেসিংরুমে তর্কেও জড়ান নেইমার-কাভানি! ব্যাপারটি গড়ায় হাতাহাতি পর্যন্ত! এসব ঘটনার পর কাভানিকে বেচে দিতে বলছেন নেইমার। ইতিমধ্যেই নাকি পিএসজির নীতিনির্ধারকদের এমন বার্তা পাঠিয়েছেন ব্রাজিলিয়ান এই সুপারস্টার।

স্প্যানিশ গণমাধ্যম সূত্রে জানা গেছে, পিএসজি সভাপতি নাসের আল-খেলাইফিকে নেইমার জানিয়েছেন- কাভানির সঙ্গে থাকতে পারছেন না তিনি। এ কারণে উরুগুয়ের এই তারকা স্ট্রাইকারকে বেচে দেওয়ার দাবিও জানিয়েছেন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড। তবে এ নিয়ে এখনও কিছু জানাননি ক্লাবটির নীতিনির্ধারকরা। পিএসজি সভাপতি নেইমারের এই দাবি মেনে নেন কিনা, সেটা চলতি মৌসুম শেষে হলেই টের পাওয়া যাবে।

রোববার লিওর বিপক্ষে জয়ের ম্যাচে প্রথমে ফ্রি-কিক পায় পিএসজি। দলের পক্ষে এডিনসন কাভানি ফ্রি-কিক নিতে গেলে তার কাছ থেকে বল কেড়ে নিয়ে নেইমারকে দেন তার ব্রাজিলিয়ান সতীর্থ আলভেজ। এর কিছুক্ষণ পর পেনাল্টি পায় পিএসজি। শট নেওয়ার জন্য প্রস্তুত হন উরুগুইয়ান স্ট্রাইকার কাভানি। কিন্তু পেনাল্টি কিক নেওয়ার ইচ্ছা প্রকাশ করে করে বসেন নেইমার। শেষ পর্যন্ত কাভানির কাছে প্রত্যাখাত হন তিনি। ফরাসি গণমাধ্যম বলছে, কাভানি-নেইমার মনোমালিন্যে শেষ পর্যন্ত হয়তো ব্রাজিলিয়ান তারকার পাশেই দাঁড়াবেন পিএসজি সভাপতি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*