নেইমারের স্বপ্নের ক্লাব রিয়াল মাদ্রিদ!


neymar-31-07-2017-1695501948

ইতোমধ্যে বার্সেলোনা ছেড়ে নতুন ঠিকানায় নাম লেখানোর দ্বারপ্রান্তে এসে দাঁড়িয়েছেন নেইমার। গুঞ্জন শোনা যাচ্ছে, বার্সেলোনা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইয়ে (পিএসজি) যোগ দিচ্ছেন ২৫ বছর বয়সী এই তারকা। তবে বার্সেলোনা ছাড়ার আগে নেইমার জানালেন, রিয়াল মাদ্রিদ ছিল নেইমারের স্বপ্নের ক্লাব।

স্বদেশি ক্লাব সান্তোস ছেড়ে ২০১৩ সালে ২১ বছর বয়সে বার্সেলোনায় যোগ দেন নেইমার। কাতালান ক্লাবটিতে যোগ দেওয়ার পর থেকে আর পেছনের দিকে ফিরে তাকাতে হয়নি তাকে। শুরু থেকেই অসাধারণ সব নৈপুণ্য উপহার দিয়ে নিজেকে দারুণভাবে মেলে ধরেছেন বার্সেলোনার এই ব্রাজিলিয়ান সুপারস্টার।

কিন্তু ১৬ বছর বয়সে রিয়াল মাদ্রিদকে ঘিরে স্বপ্ন দেখতেন নেইমার। ফুটবল বিষয়ক ওয়েবসাইট মার্কাকে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটা জানিয়েছেন তিনি। ২৫ বছর বয়সী নেইমারের পছন্দের ফুটবলারের তালিকায় আছেন রিয়াল মাদ্রিদের বর্তমান কোচ জিনেদিন জিদান ও নেইমারের স্বদেশি কাকা, রোনালদিনহো এবং রবিনহো।

বার্সায় যোগ দেওয়ার আগে অবশ্য রিয়াল মাদ্রিদও চেয়েছিল নেইমারকে তাদের দলে ভেড়াতে। সম্প্রতি এল ক্লাসিকোতে ৩-২ ব্যবধানে জয়ের পর রিয়াল মাদ্রিদের ড্রেসিংরুমে যান নেইমার। সেখানে তিনি প্রতিপক্ষের ফুটবলারদের সাথে দেখা করেন।

রিয়ালের ড্রেসিংরুমে নেইমার ১৫ মিনিটের মতো অবস্থান করেন ও দু’টি জার্সি নিয়ে ফিরে আসেন। শুধু তাই নয়, রিয়ালের সাবেক তারকা ফুটবলার বাপ্তিস্তার সঙ্গে দেখা করে শুভেচ্ছা বিনিময় করেন নেইমার।