ছোটবেলায় যৌন হেনস্থার শিকার হয়েছিলেন এই অভিনেতা!


akshay-kumar-cute-hd-wallpaper-02744-27520663

এতোদিন খবরে পাওয়া গেছে, শারীরিক নিগ্রহ কিংবা যৌন হেনস্তার শিকার কয়েছেন অভিনেত্রীরা। কিন্তু কোন অভিনেতাও যে এমন পরিস্থিতির শিকার হতে পারেন, তা হয়ত কল্পনাও করতে পারবেন না দর্শক। তিনি এমন একজন অভিনেতা, যিনি বলিউডে মার্শাল আর্ট ও অ্যাকশন সিনেমার জন্য বিখ্যাত। তিনি অক্ষয় কুমার। সম্প্রতি নিজের ছোটবেলার তিক্ত অভিজ্ঞতা শেয়ার করলেন ভক্তদের সঙ্গে।

মুম্বাইতে মানবপাচার নিয়ে এক আন্তর্জাতিক সম্মেলনে বক্তব্য রাখছিলেন অক্ষয় কুমার। সেখানেই শৈশবের স্মৃতিচারণ করতে গিয়ে অক্ষয় বলেছেন, ‘শিশু অবস্থায় আমাকে অশ্লীলভাবে স্পর্শ করেছিল এক ব্যক্তি।’ অক্ষয় জানান, তখন তার বয়স মাত্র ছয় বছর। এক প্রতিবেশীর বাড়ি যাচ্ছিলেন। সে বাড়ির লিফট-চালক হঠাতই তার নিতম্বে হাত দেয়। ব্যাপারটা তার স্বাভাবিকভাবেই ভালো লাগেনি।

অক্ষয় সাহস করে তার বাবাকে জানান ঘটনা সম্পর্কে। অক্ষয়ের বাবা হরি ওম ভাটিয়া ওই লিফট-চালকের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেন। পুলিশ তদন্ত শুরু করলে জানা যায় যে, শিশুদের সঙ্গে আগেও এমন অভব্য আচরণ করেছে ওই ব্যাক্তি।

অক্ষয় জানান, ওই ঘটনা তার শিশুমনে এমনই প্রভাব ফেলে যে তিনি এখনও পর্যন্ত নিতম্ব শব্দটি উচ্চারণ করতে পারেন না। সন্তানের সঙ্গে একারণেই খোলামেলা আলোচনা করা উচিত বলে জানালেন অভিনেতা। তার মতে, প্রত্যেকের উচিৎ নারী ও শিশুদের উৎসাহ দেওয়া যাতে তারা পরিবারের কাছে অবাঞ্ছিত কোনও ঘটনা যেন গোপন না করে। তা হলেই দোষী ব্যক্তি সাজা পাবে এবং আগামী দিনে এমন ধরনের কাজ থেকে বিরত থাকবে।

এদিকে, আগামী ১১ আগস্ট মুক্তি পাবে অক্ষয় অভিনীত ‘টয়লেট এক প্রেম কথা’ ছবিটি। এতে তার বিপরীতে অভিনয় করেছেন ভূমি পেদনেকর। এছাড়া তিনি রজনীকান্তের সঙ্গে ‘২.০’, ‘গোল্ড’, ‘প্যাডম্যান’ সহ একাধিক ছবিতে অভিনয় করছেন।