বার্সেলোনায় সুখে নেই মেসি, বিশ্বাস ক্রিশ্চিয়ানো রোনালদোর


ronaldo-messi-29-07-17-326016954

বার্সেলোনাকে নিয়ে বেশ ভালোই পর্যবেক্ষণ করছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। সেই কথা আপনি হলফ করেই বলতে পারেন। গত সপ্তাহেই নেইমারকে বার্সা ছেড়ে পিএসজিতে না যাওয়ার পরামর্শ দিয়েছেন তিনি। এবার কাতালান ক্লাবটির চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসির ব্যাপারেও নাকি কথা বলেছেন সিআর সেভেন!

রিয়াল মাদ্রিদের পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোর বিশ্বাস সাম্প্রতিক সময়ে বার্সেলোনায় যে সব ঘটনা ঘটে চলছে তাতে লিওনেল মেসি মোটেই সুখী নন। ‘ডিয়ারিও গোল’ এর এক প্রতিবেদন ঠিক এমনটাই দাবি করছে।

গ্রীষ্মকালীন দলবদলে এখন পর্যন্ত মাত্র দুইজন খেলোয়াড় কিনেছে বার্সেলোনা। তারা হলেন জেরার্ড দেউলোফিউ এবং নেলসন সেমেডো। কাতালান ক্লাবটি এখনো মার্কো ভেরাত্তি, হেক্টর বেল্লেরিন এবং ফিলিপ কৌটিনহোকে দলে ভেড়ানোর জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে।

তবে গুঞ্জন সত্যি হলে, বার্সেলোনা হারাতে যাচ্ছে বর্তমান সময়ের সবচেয়ে প্রতিভাবান ফুটবলার নেইমারকে। কেননা ব্রাজিলিয়ান তারকাকে দলে ভেড়ানোর জন্য যে, রেকর্ড পারিশ্রমিক দিতে প্রস্তুত প্যারিসের ক্লাব পিএসজি! বার্সেলোনা যতোই না করুক না কেন? বিভিন্ন প্রতিবেদনের ভিত্তিতে জানা যায়, নেইমারের ন্যু ক্যাম্প ছাড়াটা নাকি এখন কেবলেই সময়ের ব্যাপার। আর এমনটি হলে সবচেয়ে বেশি প্রভাব পড়বে মেসির উপরই। কেননা সাম্প্রতিক সময়ে আক্রমণভাগে মেসিকে যে দারুণভাবেই সহযোগীতা করে এসেছেন বার্সার ব্রাজিলিয়ান তারকা নেইমার।