নীরবতা ভাঙলেন নেইমার কিন্তু……


neymar-gallery-29-07-17-1508865152

এবারের গ্রীষ্মকালীন দলবদলে আলোচনার শীর্ষে অবস্থান নেইমারের। ব্রাজিলিয়ান তারকাকে রেকর্ড ১২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে বার্সেলোনা থেকে কিনে নিতে চায় প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। এমন গুঞ্জন শুরুর পর থেকেই সংবাদ মাধ্যম এড়িয়ে চলেছেন সাবেক সান্তোসের এই তারকা ফুটবলার।

অবশেষে শুক্রবার নীরবতা ভেঙে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন নেইমার। আমেরিকান ক্রীড়াসামগ্রী নির্মাতা প্রতিষ্ঠান নাইকির ইভেন্টে। সেখানেই এক প্রশ্নের জবাবে নেইমার বলেন, ‘খুব ভালো অনুভব করছি।’

প্রশ্ন এসেছিল প্যারিসের ক্লাব পিএসজিতে যাওয়ার প্রসঙ্গেও। কিন্তু সে প্রসঙ্গে মুখ খুলেননি নেইমার। তবে বার্সেলোনার ব্রাজিলিয়ান তারকা জানিয়েছেন, ‘অনেক গোল করতে চাই।’ যদিও বা কোন জার্সি পড়ে গোল করবেন তা গোপন রাখলেন ২৫ বছর বয়সী এই তারকা ফুটবলার।

নেইমারের পিএসজি যাওয়ার গুঞ্জনের পর থেকেই ব্রাজিলিয়ান তারকাকে ন্যু ক্যাম্পে রাখার জন্য সব ধরনের চেষ্টা করছেন তার সতীর্থরা। মেসি-সুয়ারেজ তো কিছুতেই ব্রাজিলিয়ান তারকাকে ছাড়তে নারাজ। স্প্যানিশ রক্ষণসৈনিক জেরার্ড পিকেও রেখে দিতে চান নেইমারকে। সামাজিক যোগাযোগের মাধ্যমে কয়েকদিন আগে একসঙ্গে একটি ছবি পোস্ট করে পিকে তো বলেই দিয়েছেন ‘নেইমার থাকছে।’

তবে ব্রাজিলিয়ান তারকা এখনো প্যারিস যাওয়ার বিষয়টিকে গোপন রাখছেন। এর পেছনে অবশ্য কারণও থাকতে পারে। তাছাড়া এ বিষয়টি যে হস্তক্ষেপ করছেন খোদ নেইমারের বাবা!

প্রাক মৌসুম প্রস্তুতি ম্যাচে বার্সেলোনার সামনে বাঁধা এখন রিয়াল মাদ্রিদ। ম্যাচটা প্রস্তুতি হলেও এল ক্লাসিকো বলে কথা! মায়ামির প্রথম এই এল ক্লাসিকো দেখার জন্য গভীর আগ্রহ নিয়েই অপেক্ষা করছেন গোটা দুনিয়ার ফুটবলাপ্রেমীরা। সেই ম্যাচের আগে মেসি-সুয়ারেজের সঙ্গে অনুশীলনে নেইমারকে অবশ্য দেখা গেছে বেশ ফুরফুরে মেজাজেই।

সূত্র: ইএসপিএন