অল্পের জন্য বেঁচে গেলেন খালেদা জিয়ার উপদেষ্টা


সড়ক দুর্ঘটনা থেকে অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব। নাটোরের গুরুদাসপুরে তাকে বহনকারী প্রাইভেট কারটি দুর্ঘটনার শিকার হয়েছে। দুর্ঘটনায় পরিবারের অন্য সদস্যসহ হাবিবকে বহনকারী গাড়িটি দুমড়েমুচড়ে গেছে।

২ জুলাই রোববার বেলা সাড়ে তিনটার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কাছিকাটা বাসস্ট্যান্ড এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে তাদের বহনকারী গাড়িটির সংঘর্ষ হয়।

এ সময় গাড়িতে থাকা হাবিবসহ তার স্ত্রী নাজমা হাবীব (৫০), দুই মেয়ে অনিতা হাবিব (১২) বাবলী হাবিব (১৮) ও চালক নিশান (৩৫) প্রাণে রক্ষা পান। তাদের গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। চিকিৎসা শেষে সবাই বিকল্প পরিবহনে ঢাকায় ফিরেছেন।

বনপাড়া হাইওয়ে পুলিশের সার্জেন্ট শাহাদৎ হোসেন গণমাধ্যমকে জানান, পাবনার ঈশ্বরদী নিজ বাড়িতে ঈদ উদ্‌যাপন শেষে পরিবারসহ ব্যক্তিগত গাড়িতে ঢাকায় ফিরছিলেন। তাদের বহনকারী গাড়িটি কাছিকাটা বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। হাবিবকে বহনকারী ক্ষতিগ্রস্ত প্রাইভেট কার ও ট্রাকটি আটক করা হয়েছে। তবে ট্রাকচালক ও তার সহকারী পালিয়ে গেছেন। এ ঘটনায় মামলা করার প্রস্তুতি চলছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*