মুন্সীগঞ্জে শত্রুতার জেরে সন্ত্রাসী হামলা


unnamed

 

মুন্সীগঞ্জ ক্রাইম রির্পোটারঃ- মুন্সীগঞ্জ জেলাধীন লৌহজং থানার খিদিরপাড়া ইউনিয়নের ০৫ নং ওয়ার্ডের মিঠুসার গ্রামের আব্দুল রহমান খানকে (৩৮), পিতাঃ মৃত. রশিদ খানকে, একই এলাকার মোঃ জহিরুল মল্লিক (৩০), পিতাঃ মোঃ মন্নাফ মল্লিক এর ছেলে কুপিয়ে যখম করেন। সূত্র মতে জানা যায় গত ২১/০৪/২০১৭ইং তারিখে বিকাল আনোমানিক ০৫.৩০ মিনিটে আব্দুর রহমান খান তার ফসলি জমিতে ধইচা রোপণ করতে যান ঔ সময় জহিরুল মল্লিক আব্দুর রহমান খানকে একা পেয়ে ফসলী জমির কাছে উপস্থিত হন এর আগে জহিরুল মল্লিক কিটনাশক ঔষধ দিয়ে আব্দুল রহমান খানের ফসলী জমি নষ্ট করে ফেলেন।

এক পর্যায় কথা কাটাকাটিতে পূর্বের জেরধরে সন্ত্রাসী জহিরুল মল্লিক, আব্দুর রহমান খানকে  একা পেয়ে তার হাতে থাকা কাচি দিয়ে এলোপাতারি কুপাতে থাকে মাথায় ২টি , এবং পিঠে একটি কোপ সহ মোট তিনটি কোপদেন। এক পর্যায়ে আব্দুর রহমান খান মাটিতে পড়ে যান এবং যাওয়ার পথে জহিরুল মল্লিক বলেন, “এখনতো কুপাইছি পরে তোকে আবার একলাপেলে জানে মেরে ফেলবো” এ কথা বলে সেখান থেকে চলেযান জহিরুল মল্লিক আব্দুর রহমান খান চিৎকার শুনে আশেপাশে লোকজন এগিয়ে আসেন এলাকাবাসী এসে আব্দুল রহমান খানকে সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন রুগীর অবস্থা গুরুত্বর আশংকা জনক।

এই বিষয়ে খিদিরপাড়া ইউনিয়নের চেয়ারম্যান হাজী মোঃ আনোয়ার হোসেন বেপারী খুব দুঃখ প্রকাশ ও নিনদ্রা জানান এ ব্যপারে সুশীল সমাজের সকল লোকজন সন্ত্রাসী জহিরুল মল্লিককে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেন যাতে করে এই ধরনের সন্ত্রাসী কার্যকলাপ আর করতে না পারে এই বিষয়ে লৌহজং থানায় ২৪/০৪/২০১৭ইং তারিখে আব্দুর রহমান খান এর স্ত্রী মোসাঃ পান্না বেগম বাদী হয়ে একটি অভিযোগ করেন।