ড্রতেই শেষ হলো দুই মাদ্রিদের যুদ্ধ


real

ম্যাচের মাত্র পাঁচ মিনিট বাকি। রিয়াল মাদ্রিদ এই ম্যাচে জয়ী ভেবেই দলের সমর্থকরা একটু একটু করে মাঠ ছাড়ছিলেন। কিন্তু পাঁচ মিনিট তো আর কম নয়। ম্যাচের ৮৫ মিনিটে এসে যে সর্বনাশ হলো তা দেখার জন্য হয়তো প্রস্তুত ছিলেন না রিয়াল ভক্তরা।

অ্যাটলেটিকো মাদ্রিদের অ্যান্তোনিও গ্রিজম্যান। স্বাগতিকদের জালে দিলেন বল জড়িয়ে। শেষ পর্যন্ত রিয়াল মাদ্রিদ আর অ্যাটলেটিকো মাদ্রিদের ডার্বি ম্যাচটা শেষ হলো ১-১ ড্রয়ে। পয়েন্ট ভাগাভাগি করে নিতে হলো মাদ্রিদের দুটি দলকে। এই ম্যাচ ড্র করায় ৩০ ম্যাচে রিয়ালের পয়েন্ট ৭২।

ম্যাচ শুরুর পর কোনো দলই বলার মত কোনো আক্রমণ সাজাতে পারেনি। প্রথমার্ধে কোনো দলই গোলের দেখা পায়নি। দ্বিতীয়ার্ধের শুরুতে সাউল নিগুয়েজ বলে হাত দিলে রেফারি ফ্রি কিকের বাঁশি বাজান। কিক নেন টনি ক্রুস। সেই কিকে ভেসে আসা বলে হেড করে অ্যাটলেটিকোর জালে বল জড়ান পেপে। ১-০ গোলে এগিয়ে যায় রিয়াল মাদ্রিদ।

পিছিয়ে পড়ে আক্রমণভাগ সক্রিয় হয়ে ওঠে অ্যাটলেটিকোর। রিয়াল মাদ্রিদও চেষ্টা অব্যাহত রাখে। কিন্তু রোনালদোদের অসংখ্য চেষ্টা ব্যর্থ হয়ে যায়। শেষ পর্যন্ত খেলার ৮৫ মিনিটে অ্যাঞ্জেল কোরিয়ার থ্রো থেকে বল পেয়ে রিয়ালের ডিফেন্ডারদের কাটিয়ে মাটি কামড়ানো শট নেন অ্যান্তোনিও গ্রিজম্যান। তাতেই জয়ের স্বপ্ন শেষ হয়ে যায় রিয়াল মাদ্রিদের। মাঠ ছাড়তে হয় ১-১ গোলেল ড্র নিয়ে।