ফর্সা হওয়ার চিকিৎসা করেছেন দীপিকা!


দীপিকা পাড়ুকোন

 

বলিউড এক ঝলমলে দুনিয়া। এখানে সবাই চায় নিজেকে সুন্দর দেখাতে। আর তাই অনেক নায়িকাই ছুরিকাঁচির নিচে নিজেকে সপে দিয়েছেন। এই তালিকায় নাম রয়েছে প্রায় সমস্ত বলিউড অভিনেতা-অভিনেত্রীর। বেশ কয়েকদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে,দীপিকা পাড়ুকোনও ফর্সা হওয়ার চিকিৎসা করিয়েছেন।

অনেক নায়িকা ত্বকের ঔজ্জ্বল্য বাড়াতে ডাক্তারের শরণাপন্ন হয়েছেন। একে বলা হয় স্কিন লাইটনিং ট্রিটমেন্ট। বলিউডের ডিম্পল গার্ল দীপিকা ত্বকের ঔজ্জ্বল্য বাড়াতে মেলানিনের পরিমাণ কমিয়ে এই বিশেষ চিকিৎসাটি করিয়েছেন বলে শোনা যায়। এরফলে নাকি তিনি আগের চেয়ে অনেক ফর্সা হয়ে গেছেন!

তবে এ প্রসঙ্গে নায়িকার কী বক্তব্য সেটা জানা গিয়েছে সাম্প্রতিক এক টক-শোয়ে। দীপিকাকে ওই টক-শোয়ে প্রশ্ন করা হয়, তিনি আজ পর্যন্ত বলিউডে তার সম্পর্কে সবচেয়ে আজব কথা কী শুনেছেন? সেখানেই দীপিকা এই স্কিন লাইটনিং ট্রিটমেন্টের কথা উল্লেখ করেন।

দীপিকার মতে, তার সম্পর্কে শোনা সবচেয়ে আজব কথা এটাই। তিনি এমন কোনও অস্ত্রোপচার কখনও করেননি। অভিনেত্রী জানতে চেয়েছেন তার সম্পর্কে এমন রটনা করেন কারা।

এদিকে সম্প্রতি সাক্ষাৎকারে দীপিকা তার ভবিষ্যত পরিকল্পনার কথা জানিয়েছেন। মৃত্যুর আগে কোন কাজটি তিনি করতে চান এমন প্রশ্নে দীপিকা বলেন, ‘মৃত্যুর আগে আমি অবশ্যই একটি কাজ করতে চাই তা হলো- অনেক সন্তান নিতে চাই।’

উল্লেখ্য, দীপিকা পাড়ুকোন অভিনীত পরবর্তী সিনেমা ‘পদ্মাবতী’। সিনেমাটি পরিচালনা করছেন সঞ্জয় লীলা বানসালি। এতে আরো অভিনয় করছেন রণবীর সিং, শহীদ কাপুর ও অদিতি রাও হায়দারি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*