জিম্বাবুয়ে সিরিজে কমেছে টিকেটের দাম


প্রাণ আপ বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজের টিকেট বিক্রি শুরু হচ্ছে ছুটির দিন শুক্রবার থেকেই। বরাবরের মতোই টিকেট বিক্রি করছে ইউনাইটেড কর্মাশিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি)।

গত দুই সিরিজের চেয়ে জিম্বাবুয়ে সিরিজের টিকেটের দাম ৫০ টাকা কমেছে। এবার সর্বনিন্ম টিকেট পাওয়া যাবে ১০০ টাকায়।

ভারত ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সর্বনিন্ম টিকেটের মূল্য ছিল ১৫০ টাকা। পাকিস্তানের বিপক্ষে সিরিজ জয়ের পর ভারত ও দক্ষিণ আফ্রিকা সিরিজে টিকেটের দাম বাড়ানো হয়েছিল।

বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) জানায়, টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজে টিকেট পাওয়া যাবে সর্বনিম্ন ১০০ টাকায়। আগের দুই সিরিজে সর্বনিম্ন টিকেটের দাম ছিল ১৫০ টাকা।

ইউক্যাশ ও সরাসরি ব্যাংকের শাখা থেকে টিকেট কিনতে পারবেন দর্শকরা। সরাসরি টিকেট বিক্রি হবে শুক্রবার থেকে। এদিন বিশেষ ব্যবস্থায় ইউসিবি ব্যাংকের কয়েকটি শাখা খোলা থাকবে। আর ইউক্যাশে টিকেট বিক্রি ইতোমধ্যে শুরু হয়ে গেছে। ইউক্যাশের মাধ্যমে কেনা টিকেট সংগ্রহ করা যাবে শুক্রবারও।

দর্শকদের টিকেটের মূল্যের সঙ্গে পরিশোধ করতে হবে ১৫ শতাংশ ভ্যাট। ইউক্যাশের মাধ্যমে টিকেট বিক্রি হবে প্রগতি স্মরণী শাখা, মিরপুর রোড শাখা, শান্তিনগর শাখা ও উত্তরা শাখায়। সরাসরি টিকেট বিক্রি হবে মিরপুর শাখায়।

বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজের সব ম্যাচ অনুষ্ঠিত হবে মিরপুরের শেরে বাংলা স্টেডিয়ামে। ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচে টিকেটের মূল্য একই থাকছে।

প্রাণ আপ বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজের টিকেটের দামঃ

গ্র্যান্ড স্ট্যান্ডঃ  ১০০০ টাকা

ভিআইপি স্ট্যান্ডঃ  ৫০০ টাকা

শহীদ মুশতাক ও শহীদ জুয়েল স্ট্যান্ডঃ  ৩০০ টাকা

উত্তর ও দক্ষিণ স্ট্যান্ডঃ  ১৫০ টাকা

পূর্ব স্ট্যান্ডঃ  ১০০ টাকা