নমিনেশন দেব আমি এবং মহাসচিব রুহুল আমিন হাওলাদার: এরশাদ


Related image

 

ইসলামী দলগুলোকে নিয়ে নতুন একটি রাজনৈতিক জোট গড়ার তৎপরতার মধ্যে তার মনোভাব বুঝে নেতাকর্মীদের কথা বলার তাগিদ দিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ। একইসঙ্গে আগামী নির্বাচনে তিনি এবং দলের মহাসচিব রুহুল আমিন হাওলাদার দলীয় নমিনেশন দেবেন বলে নেতাদের সতর্ক করে দিয়েছেন।

২ এপ্রিল রোববার জাতীয় যুব সংহতির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে তিনি এই তাগিদ দেন।

তিনি বলেন, ‘জোটের বিরুদ্ধে কোনো কথা শুনতে চাই না। একটা কথা মনে রাখবে, নমিনেশন কিন্তু দেব আমি এবং মহাসচিব রুহুল আমিন হাওলাদার। কথা বলার আগে আমি কী চাই তা বুঝে কথা বলবে।’

এরই মধ্যে ৩০-৪০টি দলের সঙ্গে যোগাযোগ হয়েছে জানিয়ে তিনি বলেন, এদেরকে অবহেলা করার কোনো কারণ নেই। দেশের ৯০ ভাগ মানুষ মুসলমান, তাদের কথা শোনার লোক নেই। অনেক দল আসছে, আমরা তাদের সঙ্গে বসব।’

গত ৩০ মার্চ জাতীয় প্রেস ক্লাবে জাতীয় ইসলামী মহাজোটের আত্মপ্রকাশ অনুষ্ঠানে উপস্থিত থেকে এই জোটের মাধ্যমে একাদশ সংসদ নির্বাচনে আগ্রহ প্রকাশ করেন তিনি।

সভায় আরও উপস্থিত ছিলেন রওশন এরশাদ, কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য ও স্থানীয় সরকার প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী, সুনীল শুভরায় প্রমুখ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*