সালমান-ক্যাটরিনার ঘনিষ্ঠতায় আপত্তি নেই!


 

রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর সালমান খানের কাছে ফিরেছেন ক্যাটরিনা কাইফ। এর মধ্যে রোমানিয়ান সুন্দরী মডেল লুলিয়া ভান্তুরের প্রেমের গুজব রটেছিল বলিউডে। কিন্তু বর্তমানে লুলিয়াকে সময় দেয়া বাদ দিয়ে অস্ট্রিয়ায় ক্যাটরিনার সঙ্গে রোমান্টিক দৃশ্যের শুটিংয়ে ব্যস্ত সালমান। বলিউডে জল্পনা, এই মুহূর্তে কী ভাবছেন লুলিয়া!

২০১২ সালের ‘এক থা টাইগার’ ছবির সিক্যুয়েল ‘টাইগার জিন্দা হ্যায়’ এর শুটিং চলছে অস্ট্রিয়ার মনোরম লোকেশনে। কদিন আগে সালমান-ক্যাটরিনার একটি অন্তরঙ্গ ছবি প্রকাশ পায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। নিজের ট্যুইটার হ্যান্ডেলে স্বয়ং ছবিটি প্রকাশ করেছেন সালমান। লুলিয়াকে বাদ দিয়ে এবার ক্যাটরিনার সঙ্গে ফের ‘নতুন’ সময় শুরু করতে চান সালমান, এমনই শোনা যাচ্ছে বলিউডে। তবে এসব জল্পনার মাঝেই এক কাণ্ড ঘটালেন রোমানিয়ান মডেল লুলিয়া ভান্তুর।

সালমান খানের কথিত প্রেমিকা লুলিয়া ভান্তুর

সালমানের টুইটারে প্রকাশ করা ছবিটিতে লাইক করেন লুলিয়া। অর্থাৎ, সালমানের সঙ্গে ক্যাটরিনার স্ক্রিন শেয়ার ও সখ্যতায় তার কোনও অসুবিধা নেই এই বার্তাই দিয়েছেন লুলিয়া, এমন মনে করছেন অনেকে। মুখে কিছু না বলে ছবিতে লাইক করে এমনটিই হয়ত সালমান-ক্যাটরিনাকে বোঝাতে চেয়েছেন লুলিয়া।

ছবিতে আইএসআই ও র-এজেন্ট হিসেবে দেখা যাবে ক্যাটরিনা ও সালমানকে। সালমান র-এর এজেন্ট- নাম টাইগার। ক্যাটরিনার নাম জয়া। তিনি আই এস আই-এর এজেন্ট। কিছুদিন আগে ছবির পোস্টার মুক্তি পেয়েছিল। তার ট্যাগলাইনে লেখা ছিল, একজন ভারতীয় এজেন্ট। একজন পাকিস্তানি গুপ্তচর। কিন্তু তাদের শত্রু একই। আলি আব্বাস জাফর পরিচালিত সিনেমাটি চলতি বছরের বড়দিনের উৎসবে মুক্তি পাবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*