বন্ধ হয়ে যাচ্ছে কপিল শর্মার শো!


কপিল শর্মা

গত এক সপ্তাহ ধরে কপিল শর্মা রয়েছেন খবরের শিরোনামের শীর্ষে। কিছুদিন ধরে বলিউডে কপিল শর্মাকে নিয়ে চলছে বিতর্কিত সংবাদ। এর কারণ হলো কপিল শর্মা ও সুনীল গ্রোভারের মধ্যে তর্ক-বিতর্ক ও মারধরের ঘটনা। আগে যেসব বলিউড তারকারা কপিলের শোতে স্বাচ্ছ্যন্দের সঙ্গে যেতেন, তারাই এখন কপিলের বিপক্ষে কথা বলছেন। আর তাই বন্ধ হয়ে যাচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’! হিন্দি টেলিভিশন জগতের আনাচে-কানাচে কান পাতলে আপাতত সেরকম কথাই শোনা যাচ্ছে।

সুনীল গ্রোভারের সঙ্গে কপিল শর্মা

সুনীল গ্রোভার ও কপিল শর্মার মধ্যে বচসার কথা প্রকাশ্যে আসতেই শোয়ের ভিতরের ছবিটা স্পষ্ট হয়ে ওঠে। পরিস্থিতি এতটাই জটিল হয়ে গিয়েছে যে, বন্ধ হওয়ার মুখে কমেডিয়ান কপিলের জনপ্রিয় রিয়েলিটি শো। সেই ঘটনায় সুনীল অর্থাৎ শোয়ের অন্যতম আকর্ষণ মাশুর গুলাটির কাছে ক্ষমাও চেয়ে নিয়েছিলেন তিনি। কিন্তু তাতেও মন গলেনি সুনীলের। তিনি জানিয়ে দিয়েছেন, মোটা অঙ্কের প্রস্তাব দিলেও তিনি শোয়ে ফিরবেন না। এমনকী সুনীলের পাশে দাঁড়িয়ে এই ঘটনার পর কপিলের সঙ্গ ছাড়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেন আলি আসগর, চন্দন প্রভাকররাও। সম্প্রতি মনোজ বাজপেয়ী ও তাপসী পান্নুকে নিয়ে কপিল যে পর্ব শুট করেন তাতে কিকু শারদা ও সুগন্ধা মিশ্রা জানিয়ে দেন যে, তারা থাকবেন না।

কপিল শর্মা শোয়ের পুরো টিম

এবার সামনে এল নতুন খবর। অন্দরকলহের জন্য শোয়ে আর আসতে চাইছেন না সেলিব্রিটিরাও। আর সেই কারণে শোয়ের চুক্তি আর পুনর্নবিকরণ করা হচ্ছে না। ১০৬ কোটি টাকার বিনিময়ে আগামী মাসেই শোয়ের চুক্তি নবিকরণের কথা ছিল। কিন্তু তা আর হচ্ছে না বলেই খবর।

উল্লেখ্য, কপিল তার টিমের সঙ্গে অস্ট্রেলিয়াতে শো করে ভারতে ফিরছিলেন। আর এ সময়ই ঘটে সেই অপ্রীতিকর ঘটনা। জানা যায়, সেসময় কপিল মদ্যপ অবস্থায় ছিলেন। কেবিন ক্রু খাবার দিলে তার খাওয়ার আগেই টিমমেটরা খেতে শুরু করে দেয়। আর এতে উল্টো প্রতিক্রিয়া করেন কপিল। এরপর সুনীলের গায়ে হাত তোলেন তিনি।

ওদিকে এই ঘটনায় বেশ বিরক্ত শোয়ের চ্যানেল সনি। এমন পরিস্থিতিতে শো বন্ধ করে দিতে চাইছে চ্যানেলটি। সংবাদমাধ্যমের সূত্রের খবর, বড় তারকারা শোয়ে আসতে রাজি না হওয়ায় শুটিং বন্ধ করতে হয়েছে কপিলকে। পাশাপাশি নিজের ছবি ‘ফিরাঙ্গি’র শুটিংয়ের জন্য চলে গিয়েছেন তিনি। ২৯ মার্চ মুম্বাইয়ে ফিরবেন তিনি। সব মিলিয়ে রিয়েলিটি শো নিয়ে প্রশ্নচিহ্ন তৈরি হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*