নতুন প্রেমে টম ক্রুজ


 

‘মিশন ইম্পসিবল’ তারকা টম ক্রুজের সাবেক স্ত্রীর খাতায় নাম লিখিয়েছেন তিন অভিনেত্রী— মিমি রজার্স, নিকোল কিডম্যান ও কেটি হোমস। তবে ২০১২ সালে কেটি হোমসের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর তেমন কোন প্রেমের সম্পর্কে জড়ান নি টম। কিন্তু এখন শোনা যাচ্ছে, টিভি অভিনেত্রী ভেনেসা কিরবির প্রতি দুর্বল হয়ে পড়েছেন টম। আর সে কারণেই নাকি ভেনেসাকে নিজের ছবিতে চুক্তিবদ্ধ করতে চাইছেন মার্কিন অভিনেতা।

‘দ্য ক্রাউন’ টিভি সিরিয়ালের অভিনেত্রী ভেনেসা কিরবি। এই সিরিয়ালে তার অভিনয় দেখে প্রেমে পড়েছেন টম। আসন্ন ছবি ‘মিশন ইম্পসিবল ৬’ এর জন্য ভেনেসার নাম উল্লেখ করেছেন প্রযোজকদের কাছে, এমন তথ্য দিচ্ছে বিদেশি গণমাধ্যম। এই ষষ্ঠ সিক্যুয়েলে নাকি অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে ভেনেসাকে।

টম ক্রুজ এবং অভিনেত্রী ভেনেসা কিরবি। 

বিদেশি গণমাধ্যমের সূত্র মতে, ৫৪ বছর বয়সী টম ক্রুজ ২৮ বছর বয়সী অভিনেত্রী ভেনেসা কিরবিকে বিয়ে করতে চান। টমের ধারণা, ভেনেসার সঙ্গেই তিনি তার বাকি জীবন সুখে কাটাতে পারবেন।

উল্লেখ্য,টম ক্রুজ প্রথম বিয়ে করেন অভিনেত্রী মিমি রজার্সকে, ১৯৮৭ সালে। কিন্তু টেকেনি সেই বিয়ে। ১৯৯০ সালে দ্বিতীয় বিয়ে করেন ক্রুজ। তার দ্বিতীয় স্ত্রী অস্কারজয়ী অস্ট্রেলীয় অভিনেত্রী নিকোল কিডম্যান। কিডম্যানের সঙ্গে বিচ্ছেদের পর ২০০৬ সালে অভিনেত্রী কেটি হোমসকে বিয়ে করেন ক্রুজ। বিয়ের ছয় বছরের মাথায় কেটি হোমসের সঙ্গেও ক্রুজের বিচ্ছেদ হয়ে যায়। তাদের একমাত্র মেয়ে সুরি ক্রুজ এখন মায়ের কাছেই থাকছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*