মায়ের পাশেই সমাহিত হবেন পপ তারকা জর্জ মাইকেল


 

 

কিংবদন্তী শিল্পী জর্জ মাইকেল সুরের জগত থেকে চিরতরে বিদায় নিয়েছেন গত বছরের ২৬ ডিসেম্বর। মাত্র ৫৩ বছর বয়সে আকস্মিক মৃত্যু হয় তার। মৃত্যুর কারণ খুঁজতে এতদিন তদন্তে ব্যস্ত ছিলেন ফরেনসিক কর্মকর্তা ও পুলিশ। অবশেষে গায়কের স্বাভাবিক মৃত্যুর রিপোর্ট পাওয়া গেছে। এবার মায়ের পাশেই সমাহিত হবেন পপ তারকা জর্জ মাইকেল।

লন্ডনে সমাহিত হবেন ৯০ দশকের সেরা পপ তারকা। ১৯৯৭ সালে ক্যান্সারের সঙ্গে যুদ্ধ করে মারা যান জর্জ মাইকেলের মা লেসলি এনগোল্ড। তিনি ছিলেন একজন পেশাদার নৃত্য শিল্পী। জানা গেছে, তার কবরের পাশেই সমাহিত করা হবে বিশ্বখ্যাত পপ তারকা জর্জ মাইকেল।

পরিবারের সদস্যরা শিল্পীকে শেষবারের মত শ্রদ্ধা জানাতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন বলে জানিয়েছে বিদেশি গণমাধ্যম। পারিবারিক সূত্রে জানা গেছে, আগামী ২৬ মার্চ কিংবা এর কাছাকাছি কোন তারিখেই সমাহিত হবেন এই তারকা।

জানা গেছে, জর্জ মাইকেলকে সমাহিত করার জন্য তার মায়ের পাশের কবর পরিস্কার করা হচ্ছে। গণমাধ্যমে প্রকাশ, শিল্পীর এক ঘনিষ্ঠ সূত্র জানায়, জর্জ মাইকেলের কাছে তার মা ছিলেন  সবচেয়ে আপন। আর তাই এখন থেকে তারা পাশাপাশি থাকুন, এটিই চান পরিবারের সদস্যরা। কারণ মাকে অসম্ভব ভালোবাসতেন জর্জ মাইকেল।

প্রসঙ্গত, গায়ক, সুরকার এবং গীতিকার, সংগীত জগতের এই তিন ক্ষেত্রেই সমানভাবে খ্যাতি অর্জন করেছিলেন জর্জ মাইকেল। ২০১০ সাল পর্যন্ত সারাবিশ্বে তার আ্যালবাম বিক্রির পরিমাণ ১০০ মিলিয়ন। ১৯৮৪ সালে তার অন্যতম সফল গান ‘কেয়ারলেস হুইস্পার’ প্রকাশিত হয়, যা আজও পপ সংগীতপ্রেমীদের মুখে মুখে ফেরে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*