প্রস্তুতি ম্যাচেও জিম্বাবুয়েকে বিসিবির চমক!


mash_nafees_mushi

আগামী সাত নভেম্বর তিন ম্যাচের ওয়ানডে সিরিজের আগে বৃহস্পতিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) একাদশের বিপক্ষে একটা প্রস্তুতি ম্যাচে খেলবে জিম্বাবুয়ে। ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামের সেই ম্যাচেও জিম্বাবুয়ে দলের জন্য থাকছে বড় চমক।

আর সেটা হল দলে আছেন জাতীয় ক্রিকেট দলের দুই অধিনায়ক। সীমিত ওভারের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ও টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম ছাড়াও দলে বড় চমক হচ্ছে শাহরিয়ার নাফিস। চলমান জাতীয় ক্রিকেট লিগের ১৭ তম আসরের পারফরম্যান্সই তাকে এই সুযোগ করে দিলো।

১৩ সদস্যের এই স্কোয়াডে অনুমিত ভাবেই বাঁ-হাতি স্পিনারের আধিক্য নেই। স্কোয়াডে থাকা একমাত্র বাঁ-হাতি স্পিনার হলেন সাঞ্জামুল ইসলাম। তবে, সুযোগ পেয়েছেন লেগ স্পিনার জুবায়ের হোসেন লিখন। এছাড়া প্রথম দুই ওয়ানডের স্কোয়াডে থাকা সাব্বির রহমান রুম্মান ও লিটন কুমার দাসও আছেন প্রস্তুতি ম্যাচে।

বিসিবি একাদশ স্কোয়াড: ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, লিটন কুমার দাস, শাহরিয়ার নাফিস আহমেদ, মুশফিকুর রহিম, সাব্বির রহমান রুম্মান, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), মেহেদি মারুফ, জুবায়ের হোসেন লিখন, সাঞ্জামুল ইসলাম, দেলোয়ার হোসেন, শফিউল ইসলাম, তৌহিদুল ইসলাম রাসেল।