‘ঢাকার বোলিং সবচেয়ে শক্তিশালী’


1620898_10203948799039667_5665096427708024409_n

মুস্তাফিজুর রহমান, আবুল হাসান, মোহাম্মদ ইরফান ও সোহেল খান। বাংলাদেশ প্রিমিয়ার লিগের(বিপিএল) তৃতীয় আসরে ঢাকা ডিনামাইটসের অন্যতম চার পেসার। প্লেয়ার্স ড্রাফটেও দেখা গেছে, বোলারদেরকেই প্রাধান্য দিয়েছে ঢাকার দলটি। দল নিয়ে কাটাছেড়া করতে গিয়ে ব্যাপারটি খোলসা করেছেন খালেদ মাহমুদ সুজন।

‘কুমার সাঙ্গাকারা, রায়ান টেন ডেসকাটে, নাসির জামশেদকে আমরা আগেই কনফার্ম করেছি। যে কারণে প্লেয়ার্স বাই চয়েজে বোলারদের দিকে আমাদের নজর ছিলো,’ বলছিলেন সুজন।

তবে স্কোয়াডের দিকে তাকালে বোঝা যায়, বিদেশিরাই ব্যাটিংয়ে ঢাকার ভরসা। আইকন ক্রিকেটার নাসির হোসেন ও শামসুর রহমান শুভ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। অন্যদিকে, স্পিনে লেগ স্পিনার ইয়াসির শার সঙ্গে নাসির হোসেন, মোশাররফ হোসেন এবং নাবিল সামাদ স্পিনে ভূমিকা রাখবেন। যেমনটি বলছিলেন সুজন, ‘আমার কাছে মনে হয় ঢাকার বোলিং সবচেয়ে শক্তিশালী। একই সঙ্গে ব্যাটিংয়েও ভালো আমরা। চ্যাম্পিয়ন হওয়ার মতো তো অবশ্যই।’(কালের কন্ঠ)

স্কোয়াডঃ

দেশিঃ নাসির হোসেন (আইকন প্লেয়ার), মুস্তাফিজুর রহমান, মোশাররফ হোসেন রুবেল। মোসাদ্দেক হোসেন। শামসুর রহমান, সৈকত আলী, ফরহাদ রেজা, নাবিল সামাদ, আবুল হাসান, ইফরান শুক্কুর।

বিদেশিঃ কুমার সাঙ্গাকারা (অধিনায়ক), সোহেল খান, ইয়াসির শাহ, নাসির জামশেদ, শাহজিব হাসান, মোহাম্মদ ইরফান, রায়ান টেন ডেসকাটে, ডেভিড মালান।