আনোয়ারের জন্মদিনে কেক কেটে উচ্ছ্বাস


বিশেষ প্রতিনিধি: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারমান আনোয়ার হোসেনের ৬৪ তম জন্মদিন পালিত হয়েছে।

বৃহস্পতিবার (৮ মার্চ) বিকেলে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের কার্যালয়ে কেক কাটেন তার চার বন্ধু নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি রোকনউদ্দিন আহমেদ, সানোয়ার হোসেন, মীর আনোয়ার, বাচ্চু ঘোষাল।

উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আহসান হাবীব, জিএম আরমান, সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুর রশিদ, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক ডা. আতিকুজ্জামান সোহেল, কার্যকরী সদস্য সাখাওয়াত হোসেন সুমন, সাবেক কাউন্সিলর মনিরুজ্জামান মনির, জেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি আলী আহসান সজিব, রিভারভিউ হাবিব কমপে¬ক্সের ব্যবসায়ীক নেতৃবৃন্দরা।

জন্মদিন উপলক্ষে বিশেষ দোয়া ও কেক কাটা হয়। এতে তার সুস্বাস্থ্য কামনার দোয়া করা হয়। তিনি যেন আগামীতে আরো বড় পদে অসীন হতে পারেন এবং সফলভাবে দলকে পরিচালনা করতে পারেন সেই প্রত্যাশা ব্যক্ত করেন। একই সাথে তিনি একটি সরকারি কাজে নারায়ণগঞ্জের বাইরে থাকায় আগামীতে যেন তাকে নিয়ে জন্মদিনের এ উৎসব সকলে পালন করতে পারেন সেই কামনাও করেন সকলে।

নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন রাষ্ট্রীয় কাজে চুয়াডাঙ্গা অবস্থান করার কারণে অনুষ্ঠানে তাকে সম্মান জানিয়ে কেক কাটা হয়।