ম্যানসিটি নয়, রিয়াল মাদ্রিদে মেসি!


lionel-messi-barcelona-2025726482

গুঞ্জন চলছে বার্সেলোনা ছেড়ে ম্যানচেস্টার সিটিতে যাচ্ছেন লিওনেল মেসি। আরও জানা গেছে ম্যানসিটির পরিচালকের সঙ্গে বৈঠকও করেছেন মেসির বাবা। এতোকিছুর মধ্যে সবচেয়ে বড় ধাক্কাটা এসেছে শুক্রবার। রিয়াল মাদ্রিদের টুইটার থেকে জানা গেল রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছেন আর্জেন্টাইন তারকা মেসি!

শুক্রবার রিয়ালের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্টে দেখা যায় একটি বিশেষ ঘোষণা। যা দেখে অনেকেরই চক্ষু চড়কগাছ। সেই টুইটে রিয়াল মাদ্রিদ লিখেছে, ‘স্বাগতম মেসি’। সেই টুইটের সঙ্গে গেল মৌসুমে সান্তিয়াগো বার্নাব্যুতে অনুষ্ঠিত এল ক্লাসিকোর একটি ভিডিও যুক্ত করে দেওয়া হয়। সেই ম্যাচে মেসির জোড়া গোলে জয় পায় বার্সেলোনা।

রিয়াল মাদ্রিদের এমন আচমকা টুইটে চমকে গিয়েছেন ফুটবলপ্রেমীরা। শুধু তাই নয়, ফেসবুক পেজ থেকেও মেসিকে স্বাগত জানায় স্প্যানিশ ক্লাবটি। এতে করে সৃষ্টি হয়েছে বিভ্রান্তির। এই বিভ্রান্তির মূলে রয়েছে ‘আওয়ার মাইন’ নামক হ্যাকার গ্রুপ। কিছুদিন আগে বার্সেলোনার টুইটার অ্যাকাউন্ট হ্যাক করে অ্যাঞ্জেল ডি মারিয়াকে বার্সেলোনার খেলোয়াড় হিসেবে ঘোষণা করে। এরই ধারাবাহিকতায় একই হ্যাকারদের শিকার হয়েছে রিয়াল মাদ্রিদ। এরপর আরেকটি পোস্টে রিয়ালের ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমাকেও বিক্রির ঘোষণা দেয় হ্যাকাররা।

এই টুইট মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। এই টুইটের জবাবে রি-টুইট হয়েছে ২৭ হাজার বার। যদিও এর ৪৫ মিনিট পর টুইটটি সরিয়ে দেয় রিয়াল কর্তৃপক্ষ। এখনও এই ব্যাপাররে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেয়নি রিয়াল মাদ্রিদ।