আরও টাকা ছাড়তে চায় পিএসজি!


alexis-sanchez-10-08-17-658132541

রেকর্ড পারিশ্রমিকের বিনিময়ে গত সপ্তাহেই নেইমারকে কিনে আনে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। স্পেনের জায়ান্ট ক্লাব বার্সেলোনা থেকে নেইমারকে কিনতে তাদের ব্যয় হয়েছে ২২২ মিলিয়ন ইউরো। তবে গ্রীষ্মকালীন দলবদলে আরও টাকা ব্যায় করতে চায় প্যারিসের ক্লাবটি!

বিভিন্ন প্রতিবেদনে উঠে আসা খবরের ভিত্তিতে জানা যায়, গ্রীষ্মকালীন দলবদলে পিএসজির লক্ষ্য এখন অ্যালেক্সিস সানচেজ। এল মারকুরিও জানায়, সানচেজের পেছনে ব্যয় করার মতো যথেষ্ট পরিমাণ অর্থ রয়েছে পিএসজির।

এদিকে সানচেজের বিষয়ে প্যারিস পিএসজির সঙ্গে কোন কথা হয়নি বলে জানিয়েছেন আর্সেনালের অভিজ্ঞ কোচ আর্সেন ওয়েঙ্গার। সানচেজের বিষয়ে কোন প্রস্তাব এলে কি করবেন প্রশ্ন করা হলে জবাবে ওয়েঙ্গার পিএসজিকে সতর্ক করে দেন। তিনি বলেন, ‘এই মুহূর্তে এ বিষয়ে আমি কিছু বলতে পারব না। আমি শুধু এইটুকুই বলতে পারি, আমাদের দরজা খোলা নেই। অনেকবার আমি কথাটি বলেছি।’

এক সংবাদ সম্মেলনে ওয়েঙ্গার আরও বলেন, ‘আমার সঙ্গে পিএসজি সভাপতি নাসের আল খেলাফির সঙ্গে  বেশ কিছু দিন যাবত কোন কথা হচ্ছে না। কারণ, নেইমারের দল বদল নিয়ে তিনি খুবই ব্যস্ত ছিলেন। ফরাসি গণমাধ্যমে নাসেরের যে মন্তব্য প্রকাশিত হয়েছে তা কিলিয়ান এমবাপ্পের বিষয়ে।’

ওয়েঙ্গার আরও জানান যে, ‘এই মুহূর্তে চিলির এই আন্তর্জাতিক তারকা কিছুটা ইনজুরিতে আছেন। সে কারণে আগামী শুক্রবার লিস্টার সিটি এবং ১৯ আগস্ট স্টোক সিটির বিপক্ষে ম্যাচে তাকে খেলানো হবেনা।