তাকে সমকামী ভাবতেন তার বাবা


arjunkapoor630

বলিউড অভিনেতা অর্জুন কাপুর একের পর এক ছবিতে অভিনয় করে সাফল্য অর্জন করেছেন। সামনেই আসছে ‘মুবারাকান’। এই ছবির প্রচারণায় নিজের যৌন জীবন নিয়ে কথা বলেন অর্জুন। তিনি জানান, তাকে সমকামী ভাবতেন তার বাবা!

অর্জুন আরও জানিয়েছেন, ছেলেকে নিয়ে বেশ চিন্তায় থাকতেন বাবা বনি কাপুর। অর্জুন সমকামী কি না সে প্রশ্নও একবার করেছিলেন তিনি। একদিন বনি কাপুর তার গার্লফ্রেন্ডের ব্যাপারে জিজ্ঞেস করেন। এর উত্তরে অর্জুন বলেন, ‘আমার কোনও গার্লফ্রেন্ড নেই। তিন-চারজন ছেলে বন্ধু রয়েছে। যাদের সঙ্গে আমি ক্লাবে যাই।’ ছেলের এই উত্তর শুনে রীতিমতো চিন্তায় পড়ে যান বনি কাপুর। ছেলে সমকামী কি না সে প্রশ্নও করে ফেলেন তিনি।

বাবার এই প্রশ্ন শুনে হাসিতে ফেটে পড়েন অর্জুন। পরে অবশ্য বাবাকে আশ্বস্ত করে বলেন, তিনি সমকামী নন। আসলে ছোটবেলায় তার আলাদা করে কোনও গাড়ি ছিল না। তাই কোথাও যাওয়ার দরকার পড়লে বাবার গাড়ি নিয়েই যেতেন তিনি। এমনকী নাইটক্লাবেও যেতেন বাবার গাড়ি নিয়েই। এইভাবে প্রায় তিন-চার দিন বাবার গাড়ি নিয়ে ক্লাবে গেছেন। তারপর তার বাবা সমকামী প্রশ্ন তোলেন।

সম্প্রতি নিজের আসন্ন ছবি ‘মুবারাকান’ নিয়ে এখন ব্যস্ত রয়েছেন অর্জুন। ছবিতে কাকা অনিল কাপুর, ইলিয়ানা ডিক্রুজ ও আথিয়া শেঠির সঙ্গে অভিনয় করবেন তিনি। ২৮ জুলাই মুক্তি পাবে ছবিটি। এই ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন অর্জুন।