সরিষাবাড়ীতে কাব্যকথা মাল্টিমিডিয়া স্কুলের বার্ষিক ক্রীড়ানুষ্ঠান


Sarishabari Pic
গুলজার হোসেন, সরিষাবাড়ী প্রতিনিধি
জামালপুরের সরিষাবাড়ীতে গতকাল বুধবার গণময়দানে দিনব্যাপী কাব্যকথা মালটিমিডিয়া স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। সকাল থেকে দুপুর পর্যন্ত ক্রীড়া প্রতিযোগিতা, বিকেলে পুরষ্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
জানা যায়, সরিষাবাড়ী উপজেলার প্রাণকেন্দ্র শিমলাবাজারে অবস্থিত কাব্যকথা মালটিমিডিয়া স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরষ্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে স্কুলের পরিচালক মোঃ আন্নু মিঞার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) ফিরোজ আল মামুন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যক্ষ সৈয়দ আবদুর রউফ, বাহাদুর আলী, নজরুল ইসলাম, গোলাম মোস্তফা জিন্নাহ, কালাচান পাল, জহুরুল ইসলাম মানিক, ডাঃ রফিকুল ইসলাম, আঃ কাদের, ডাঃ বাদশা ভূঁইয়া প্রমুখ। ক্রীড়া অনুষ্ঠান পরিচালনা করেন সরিষাবাড়ী আর.ডি.এম পাইলট উচ্চ বিদ্যালয়ের শরীরচর্চা শিক্ষক জুয়েল।
ক্রীড়ানুষ্ঠান শেষে স্কুলের শিক্ষার্থী ও শিক্ষকমন্ডলীর সমন্বয়ে পরিবেশিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। পরে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন স্কুলের পরিচালক মোঃ আন্নু মিঞা, উপ-পরিচালক আইনুন-নাহার রিজু ও অতিথিবৃন্দ। দিনব্যাপী অনুষ্ঠানমালায় স্কুলের সকল ছাত্র-ছাত্রী, শিক্ষক-শিক্ষিকা, অভিভাবকমন্ডলী ও এলাকার সুধীজন উপস্থিত ছিলেন।