রোনালদোদের লজ্জাজনক হার


উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে লজ্জাজনকভাবে হেরেছে রিয়াল মাদ্রিদ। বুধবার জার্মান ক্লাব উলফসবার্গের বিপক্ষে ২-০ গোলে হেরেছে জিনেদিন জিদানের দল। তবে দিনের অন্য ম্যাচে ২-২ ব্যবধানে রোমাঞ্চকর ড্র করেছে পিএসজি-ম্যানসিটি। এদিন ম্যাচ শুরুর ১৮ মিনিটেই রিয়াল মাদ্রিদের জালে বল জড়ান উলফসবার্গের রদ্রিগুয়েজ। পেনাল্টিতে গোল করে স্বাগতিক সমর্থকদের উচ্ছ্বাসের জোয়ারে ভাসান তিনি। আর ম্যাচের বয়স যখন ২৫ মিনিট। তখনই ব্যবধান দ্বিগুন করে জার্মান ক্লাবটি। গোলদাতা আরনল্ড।

বেল-রোনালদোরা কোন কিছু বুঝে উঠার আগেই যেন ক্ষিপ্রগতিতে গোল করেন উলফসবার্গের আর্নল্ড। এর ফলে রিয়ালের বিপক্ষে ২-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় স্বাগতিকরা। জিদানের দলের বিপক্ষে বিরতির পরও আক্রমণাত্বক ফুটবল খেলে উলফসবার্গ। বেশ কয়েকবারই গোলমুখে আক্রমণ করে তারা। কিন্তু বেল-রোনালদোরা তাদের প্রচেষ্টাকে রুখে দেন।

তবে পরাজয় ঠেকাতে পারেনি রিয়াল মাদ্রিদ। উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে হারায়। দ্বিতীয় লেগটা এখন তাদের জন্য অগ্নি-পরীক্ষা। পারবে কী তাহলে সেমিফাইনালের টিকিট কাটতে? নাকী এবার শেষ আট থেকেই বিদায় নিবেন বেল-রোনালদেরা? ভক্তদের সেটাই এখন দেখার অপেক্ষা।

অন্য ম্যাচে পিএসজির বিপক্ষে ২-২ ব্যবধানে রোমাঞ্চকর ড্র করেছে ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার সিটি।