রেকেট নিয়ে সায়নার ঘরে হাজির শাহরুখ


bg_srk_600332302

প্রতিশ্রুতি যেমন দিয়েছিলেন, সেভাবেই কথা রাখলেন শাহরুখ খান। ভারতের হায়দরাবাদে সায়না নেহওয়ালের শহরে গেলেন বলিউড বাদশা। ব্যাডমিন্টনে নারী এককের বিশ্বের এক নম্বর খেলুড়ের বাড়িতে মধ্যরাতে টেনিস খেলার রেকেট হাতে হাজির হয়ে গেলেন তিনি। এরপর দু’জনে ছবি তুলেছেন। সেটা টুইটার ও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ৪৯ বছর বয়সী এই অভিনেতা।

ছবিটির ক্যাপশনে শাহরুখ লিখেছেন, ‘ধাল গ্যায়া দিন (টুক), হো গ্যায়ি শাম (টুক)…জানে দো জানা হ্যায়। ‘হামজোলি’ ছবির এ গানটা ক’জন জানে? সায়নার পাশে আমার টুকটুক মুহূর্ত।’

শাহরুখকে সামনে পেয়ে স্বাভাবিকভাবেই আপ্লুত সায়না। অলিম্পিক গেমসে ভারতের হয়ে ব্যাডমিন্টনে প্রথম পদক জয়ী এই খেলোয়াড় শাহরুখকে উদ্দেশ্য করে টুইটারে লিখেছেন, ‘হায় ঈশ্বর! এ কে এলো আমার ঘরে! শাহরুখ স্যার, আপনার মতো চমৎকার একজন মানুষের সঙ্গে দেখা হওয়ায় আমি খুব খুশি। আপনি আমার রাতকে দিন করে দিলেন! অনেক ধন্যবাদ।’

শাহরুখ এখন হায়দরাবাদে ‘দিলওয়ালে’র কাজ করছেন। তার অন্ধভক্ত সায়না। নিজের শহরে প্রিয় তারকা আছেন বলে গত ১৭ সেপ্টেম্বর শুটিংয়ে গিয়ে দেখা করেন তিনি। তখনই শাহরুখের সঙ্গে আড্ডা দেওয়ার ইচ্ছা প্রকাশ করেন। যাবেন বলে তাকে কথা দিয়েছিলেন ভারতের এই সুপারস্টার। সঙ্গে বোনকে নিয়ে সায়নাকে শুটিংয়ে আসার আমন্ত্রণ জানান তিনি।

রোহিত শেঠি পরিচালিত ‘দিলওয়ালে’ মুক্তি পাবে চলতি বছরের ১৮ ডিসেম্বর। এতে আরও অভিনয় করছেন কাজল, বরুণ ধাওয়ান ও কৃতী স্যানন।