সাভারে স্ত্রীকে খুন করে স্বামী পলাতক


cccccccccccccccc

সাভারের কলমা এলাকায় রিমা আক্তার নামের এক (২৩) গৃহবধুকে হত্যা করেছে পাষন্ড স্বামী। এ ঘটনার পর থেকে ওই গৃহবধুর স্বামী পলাতক রয়েছে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ নিহতের লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।
শুক্রবার রাত সাড়ে আটটায় নিহতের মরদেহ উদ্ধার করা হয়।
এছাড়াও এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির মালিক ও নবাবগঞ্জ উপজেলার উপ-সহকারী কৃষি অফিসার আব্দুল মান্নানকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।
এ বিষয়ে সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ জানায়, পোশাক শ্রমিক রিমা আক্তার ও তার স্বামী আনিসুজ্জামান গত ১ জানুয়ারী উপ-সহকারী কৃষি অফিসার আব্দুল মান্নানের কলমা এলাকার চারতলা বাড়ির একটি কক্ষ ভাড়া নেয়। এর কয়েকদিন পর পাষন্ড স্বামী তার স্ত্রীকে হত্যার পর ওই কক্ষের বাথরুমের উপরে সানসেটের মধ্যে লাশটি রেখে ফ্লাটের মূল ফটকে তালা ঝুলিয়ে পালিয়ে যায়।

এদিকে শুক্রবার সন্ধ্যায় ওই ফ্লাটের চারতলার খালি থাকা অপর একটি কক্ষ ভাড়া নেন এক ব্যক্তি। এসময় ওই কক্ষের ভেতর থেকে প্রচন্ড দুর্গন্ধ বের হতে থাকলে তারা থানায় খবর দেয়। পরে সাভার থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে কক্ষের তালা ভেঙ্গে বাথরুমের সানসেটের উপর থেকে ওই গৃহবধুর মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এছাড়াও জিঙ্গাসাবাদের জন্য নবাবগঞ্জ উপজেলার উপ-সহকারী কৃষি অফিসার ও বাড়ির মালিক আব্দুল মান্নানকে আটক করে। তবে নিহত রিমা আক্তার ও স্বামী আনিজুজ্জামানের নাম ছাড়া আর কোন বিস্তারিত কোন পরিচয় জানাতে পারেনি পুলিশ। তারা দুইজন চাকরীজীবি ছিলেন। প্রতিদিন একটি মোটর সাইকেল দিয়ে অফিসে আসা যাওয়া করতেন। কিন্তু কর্মস্থল বা অফিসের ঠিকানা পাওয়া যায়নি। এব্যাপারে পুলিশ সুপার মোহাম্মদ রাসেল আরও জানান, নিহতের লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ  হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পাশাপাশি তাদের বিস্তরিত পরিচয় জানার চেষ্টা চলছে বলেও জানান তিনি।