সুশান্তের মৃত্যু মামলা : শাস্তির মেয়াদ বাড়লো রিয়ার


 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় মাদক যোগে অভিযুক্ত অভিনেত্রী রিয়া চক্রবর্তী। তার সঙ্গে অভিযুক্ত ভাই শৌভিক চক্রবর্তীও। তারা দুজনে প্রায় এক মাস ধরে জেলবন্দি। সেই মেয়াদ আরও বাড়াল আদালত।

তাদের বিচারবিভাগীয় হেফাজত ২০ অক্টোবর পর্যন্ত বাড়ানোর নির্দেশ দিয়েছে মুম্বাইয়ের আদালত। ফলে আপাতত বাইকুলা আদালতেই থাকতে হচ্ছে রিয়া ও তার ভাই শৌভিককে।

রিয়া ও শৌভিক ছাড়াও ওই মামলায় নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর হাতে গ্রেফতার হওয়া বাকি ১৮ জনের হেফাজতে থাকার মেয়াদও ২০ অক্টোবর পর্যন্ত বাড়িয়ে দিয়েছে আদালত। গত ৯ সেপ্টেম্বর গ্রেফতার করা হয়েছিল সুশান্তের চর্চিত গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তীকে। তাকে গ্রেফতার করার পর ১৪ দিনের জেল হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়।

গ্রেফতার হওয়ার পর তাকে ডাক্তারি পরীক্ষা এবং কোভিড টেস্টের জন্যে নিয়ে যাওয়া হয় মুম্বাইয়ের সিওন হাসপাতালে। সেই রাতে এনসিবি-র হেফাজতেই রাখা হয়েছিল তাকে। পরদিন স্থানান্তরিত করা হয় বাইকুলা জেলে।

যদিও জামিন চেয়েছিলেন রিয়া, তবে তা মঞ্জুর হয়নি। রিয়া তার জামিন আবেদনে লিখেছিলেন তাকে জোর করে বয়ানে সই করা হয়েছে। তার মুখে এমন কথা বসানো হয়েছে যা তিনি বলেননি।