বাংলাদেশ সংবাদপত্র পরিষদ বিএসপি’র আয়োজনে সভা অনুষ্ঠিত


বাংলাদেশ সংবাদপত্র পরিষদ বিএসপি’র আয়োজনে সকাল ১১ ঘটিকার সময় ‘দৈনিক সকালের সময়’ পত্রিকা অফিসে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। বিএসপি’র কার্যনির্বাহী সদস্য এ.এন.এম সলিমুল্লা সরকারের সভাপতিত্বে বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন করার লক্ষে বিএসপির নির্বাহী কমিটির বিভিন্ন পদে দায়িত্বরত ছাড়াও সাধারন সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

বিএসপির মহাসচিব দৈনিক সকাল বেলা’র সম্পাদক সৈয়দ এনামুল হক বিএসপির ইতিপূর্বের কার্যক্রম ও ভবিষ্যত পরিকল্পনা নিয়ে বিশদ আলোচনা করেন। তিনি আরও বলেন ঐতিহ্যবাহী মালিক-সম্পাদকদের পুরাতন জয়েনষ্টক দ¦ারা নিবন্ধিত (১৯৮৯ সালে প্রতিষ্ঠিত) একমাত্র সংগঠন, এই সংগঠনের বিকল্প অন্য কোন সংগঠন হতে পারেনা। বিএসপি’র সকল সদস্য একমত পোষণ করে বলেন, এই সংগঠনের নাম করে যারা ফায়দা লুটতে চাচ্ছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সংগঠনটির যে সকল সদস্যগণ উপস্থিত ছিলেন তাদের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে দৈনিক সকালের সময় সম্পাদক মোঃ নূর হাকিম, দৈনিক অগ্নিশিখা সম্পাদক মোঃ মোর্শেদ আলম, দৈনিক লাখোকন্ঠ সম্পাদক ফরিদ আহম্মদ বাঙ্গালী, দৈনিক ভোরের সংলাপ সম্পাদক মোঃ লুৎফর রহমান, সোনালী খবর সম্পাদক মোঃ মনিরুজ্জামান মিয়া, দৈনিক এই বাঙলার সম্পাদক মোহাম্মদ শাহজাহান খান, মাতৃছায়া সম্পাদক এম এইচ মোতালেব খান, বাংলার জাগরণ মোঃ মহিউদ্দিন চৌধুরী লিটন, দৈনিক প্রথম কথা সম্পাদক নটো কিশোর আদিত্য, উন্নয়নে বাংলাদেশ সম্পাদক মোঃ ফয়সাল আলম। সভাশেষে বিএসপি’র সভাপতি প্রবীণ সম্পাদক ড. মিজানুর রহমান মিজান এর সুস্থ্যতা ও দীর্ঘায়ুৃ কামনা করে দোয়া পাঠ করা হয়।