ধোনির চেন্নাই সুপার কিংসে করোনার হানা


মরুর দেশে গিয়েও করোনা মুক্ত থাকতে পারলো না আইপিএল। সংযুক্ত আরব আমিরাতে পৌঁছানোর পর সেখানে করোনা আক্রান্ত হয়েছেন চেন্নাই সুপার কিংসের ১০ সদস্য। ফলে শুক্রবার দলীয় অনুশীলন শুরু হওয়ার কথা থাকলেও, এই পরিস্থিতিতে পেছানো হয়েছে তা।

দু্বাইয়ের মাটিতে ২১ আগস্ট পা রাখে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস। সেখানে পা রাখার পর অবশ্য বিমান বন্দরে করোনা পরীক্ষা করানো হয়েছিল সবার। তার পরেই নিয়ম অনুযায়ী বাধ্যতামূলক ৬ দিনের কোয়ারেন্টিনে যায় পুরো দল। আর টিম হোটেলে এই কোয়ারেন্টিন পর্বের তৃতীয় রাউন্ডের পরীক্ষাতেই করোনা ধরা পড়ে ১০ জনের। জানা গেছে, করোনা পজিটিভ হওয়াদের মধ্যে ভারতের ক্রিকেটার রয়েছেন মাত্র একজন। বাকিদের মধ্যে দলের সাপোর্ট স্টাফ ও নেট বোলারও রয়েছেন।

 ফলে সুপার কিংসের প্রস্তুতি বড় ধাক্কার মুখেই পড়লো। এই ঘটনায় কোয়ারেন্টিনের সময়সীমা আরও বেড়ে গেলো চেন্নাই সুপার কিংসের। সবাইকে হোটেলেই কাটাতে হবে।  তবে ভারত ছাড়ার আগেই ৫ দিনের অনুশীলন ক্যাম্প করেছে চেন্নাই সুপার কিংস। সেই ক্যাম্পে ছিলেন, এমএস ধোনি, সুরেশ রায়না, দীপক চাহার, আম্বাতি রাইয়ুডু, পিযুশ চাওলা ও শার্দুল ঠাকুর।