বৃহস্পতিবার থেকে পাওয়া যাবে বিশ্বকাপের টিকেট


আগামী ৩০ মে ইংল্যান্ড ও ওয়েলসে অনুষ্ঠিত হবে ২০১৯ বিশ্বকাপ। বিশ্বকাপের এই আসরে মোট দশটি দেশ অংশগ্রহন করবে। স্বাগতিক ইংল্যান্ডও দক্ষিণ আফ্রিকার মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে আসরটি।

এই আসরকে সামনে রেখে টুনার্মেন্টের টিকিট বিক্রি শুরু হবে আগামী ২১ মার্চ বৃহস্পতিবার থেকে। দশর্ক টিকেট সংগ্রহ করতে পারবে সিডব্লিউসি১৯ ওয়েবসাইটে। ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি) থেকে জানা যায় পুরা টুর্নামেন্টের জন্য টিকেট বরাদ্দ ৩ লাখ কিন্তু ৩০ লাখ দর্শক আবেদন করেছে টিকেটের জন্য।

বিশ্বকাপের সবচেয়ে হাইভোল্টেজ ম্যাচ ভারত-পাকিস্তান। আসছে ১৬ জুন ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে হওয়ার কথা ইন্দো-পাক লড়াই। সেখানে আসন সংখ্যা মাত্র ২৫ হাজার। আর আবেদন জমা পড়েছে ৪ লাখ।

লন্ডনে প্রমোশনাল ইভেন্টে আইসিসি বিশ্বকাপ টুর্নামেন্ট পরিচালক স্টিভ এলওর্থি জানান, পাক-ভারত ম্যাচের টিকেটের চাহিদা ব্যাপক। অপর দুই চিরপ্রতিদ্ব›দ্ধী ইংল্যান্ড-অস্ট্রেলিয়া, এমনকি ফাইনালের চেয়েও বেশি। স্বাভাবিকভাবেই অজস্র ক্রিকেটপ্রেমী হতাশ হবেন।

তবে আইসিসি থেকে বলা হয়েছে একমাত্র এই ওয়েবসাইডেই বিশ্বকাপের টিকেট পাওয়া যাবে অন্য কোন সাইড থেকে কিনে দর্শক যেনো প্রতারিত না হয় সেই বিষয়ে খেয়াল রাখতেও বলা হয়েছে।